Click here for more!

Bangla chodachodi golpo বাংলা চোদাচুদির গল্প bangla choti


আমার স্বামী মনির একদিন এক লোককে আমাদের বাড়ীতে নিয়ে আসেবয়স আনুমানিক আমার স্বামীরই সমান হবে, বা দুয়েক বছর কম ও হতে পারেফর্সা রং, খুব মিষ্টি চেহারা, লম্বায় পাচ ফুট সাত ইঞ্চি, প্রশস্ত বক্ষ, গাঢ় কোকড়ানো চুল, কোমরের ব্যাস হবে ছত্রিশ, সব মিলিয়ে এত সুন্দর যুবক যে , যে কোন নারীকে মুহুর্তেই আকর্ষন করতে সক্ষমএসেই আমাকেই পা ছুয়ে কদম বুচি করে দোয়া নিল, তার ব্যবহারে আমি যথেষ্ট খুশি হলামতারপর আমি তার পরিচয় জানতে চাইলামআমার স্বামি বলল, এ আমার ধর্মের ভাইবিগত কয়েক মাস আগে আমাকে ধর্মের ভাই ডেকেছে, নাম মহিন , বাড়ীতে আনব আনব করে এতদিন আনতে পারিনি, আজ নিয়ে আসলাম, আজ থেকে তোমার দেবর, আমার ছোট ভাই, আপন দেবর হিসাবে জানবেমহিন বলল, না না না আমি দেবর হব কেন ? আমি ও আপনার ভাই এবং ভাইয়াকে যে ভাবে ভাই বলে ডাকি আপনাকে ঠিক সে ভাবে আপু বলে ডাকবতার কথায় আমার স্বামী বাধ সাধল, বলল,

না না তা কি করে হয় ? আমার স্ত্রী কে আপু ডাকলে আমিত তোমার দুলা ভাই হয়ে যাব না?
আমরা তিনজনেই সমস্বরে হেসে উঠলাম
মহিন আমাকে লক্ষ্য করে বলল, আপনি যেটা ডাকতে বলেন আমি সেটাই ডাকব
আমি খিল খিল হেসে উঠে বললাম, আমাকে ভাবীই বলে ই ডাকবে
সে প্রথম পরিচয়ের দিন হতে আমাকে ভাবীই বলে ডাক্তে শুরু করল, আর আমি ও দেবর হিসাবে তাকে দেখতে লাগলাম
রাতে তিঞ্জনেই গল্প করে কাটালাম, মহিন কিভাবে আমার স্বামীকে ভাই ডাকল সেই গল্প, আর মহিনের জীবন কাহীনি শুনতে শুনতে রাত তিনটা বেজে গেলমহিনের মা বাবা বাংলাদেশী অষ্ট্রলিয়ান নাগরিক, মহিনের জম্মটাই অষ্ট্রেলিয়াতে , বাংলাদেশে তার হাজারো আত্বীয় স্বজন থাকলে ও মহিন কাঊকে চেনেনামহিনের যখন বিশ তখন একবার চিটাগাং এ এসেছিল তাই চিটাগাং এর বাড়ি খানা মহিন কাউকে চিনার আগেই আবার মা বাবার সাথে অষ্ট্রেলিয়াতে পাড়ি জমায়অষ্ট্রেলিয়াতে মা বাবা দুজনে এক সড়ক দুর্ঘটনায় মারা গেলে এই প্রথম বার দেশে আসেদেশে ভাড়া দেয়ের উদ্দেশ্যে সে কয়েক কোটি টাকা খরচ করে তিন চার টি আবাসিক বিল্ডিং করছে, আমার স্বামী মনির সে বিল্ডিং গুলির ইলেক্ট্রিকের কাজ কন্ট্রাক্ট নেয়ার সুবাদে পরিচয় এবং মনের এক আকর্ষনে ধর্মের ভায় ডাকাএমন একজন কোটিপতি ছেলে ,তাছাড়া অল্প বয়স্ক অবিবাহিত যুবক একজন ইলেক্ট্রিকের কন্ট্রাক্টরকে মামুলী কারনে ধর্মের ভাই ডেকেছে আমার ভাবতেই আশ্বর্য লাগলযাক এটা তার মনের আবেগ ,আমার সেটা ভাবার দরকার নেই মনে করলাম

মহি দু দিন থেকে চলে গেল, যাওয়ার সময় আমাকে দামী একটা শাড়ী, ছেলে কে শার্ট পেন্ট এবং আমার স্বামীকে স্যুট গিফট করে গেলতারপর হতে মহিন প্রতি সাপ্তাহে আসতে লাগল, আসার সময় কোনদিন খালি আসত না, হাজার টাকার ফলফলাদী নিয়ে আসতএবং এক রাত থেকে পরদিন সকালে চলে যেত
একদিন সকালে নাস্তার টেবিলে মহিন আমার স্বামীকে বলল, ভাইয়া আপনাকে যেহেতু ভাই বলে ডেকেছি সে অধিকার নিয়ে বলছি, আপনি এখান হতে প্রতিদিন বাসে যাতায়াত করে আমার কাজ গুলো করেন , তা না করে পরিবার নিয়ে আমার একটা ফ্লাটে উঠে যান, ছেলেটাও সেখানে লেখা পড়া করার সুযোগ পাবে আপনার কষ্ট ও কম হবেআমি ও ভাবি ও ছেলেকে দেখার জন্য প্রতি সাপ্তাহে এত কষ্ট করে এখানে আসতে হবেনা
আমার স্বামী তার প্রস্তাবে একটু আমতা আমতা করে রাজী হয়ে গেলপরের সাপ্তাহে আমরা তার একটা ফ্লাটে উঠে গেলাম
ফ্লাটে দুটি বেড রুম, একটি কিচেন, একটি ষ্টোর রুম, একটি গেষ্ট রুম সব মিলিয়ে একটা হাইফাই ফ্লাট, চার তলার একটা বিল্ডিং এর প্রতি তলাতে চারটি করে ফ্লাট আছে, আমাদের ফ্লাট টা পঞ্চম তলায়, পঞ্চম তলায় আর কোন ফ্লাট নেইপঞ্চম তলার এক পাশে শুধু আমাদের ফ্লাট টা করে বাকীটা খালি পরে আছে, আমার কাছে এটা আরো বেশী মনোরম মনে হল, কারন বাসার সামনে যে ন এক বিরাট মাঠ
মহিন আমাদের প্রতি অতী আন্তরিক , দিনের বেলায় আমার ছেলেটাকে এখানে সেখানে নিয়ে বেড়াতে যায় এবং রাতের বেলায় বাসার সামনে খোলা জায়গায় আমরা খোশগল্পে মেতে ঊঠিআমাদের গল্পে কখনো আমার স্বামী থাকে কখনো বা থাকেনাআমাদের গল্পের বিষয় টা একেক দিন একেক রকম হয়ে থাকেকখনো শুধু কাজের বিষয়, কতটুকু শেষ হয়েছে বা কখন শেষ হবে ইত্যাদিযেদিন আমার স্বামী গল্পে থাকেনা আমাদের দুজনের গল্প মাঝে মাঝে সেক্সের দিকে মোড় নেয়
সেদিন রাতে মহিন তার জীবনের কথা বলতে বলতে কেদে উঠল, বলল, ভাবী দেখ এই পৃথিবীতে আমার আপন বলতে কেউ নেই, আমার কান্নায় আমাকে আদর কর বুকে জড়িয়ে নেবে এমন কেউ নেই, দেশের আপন জন কাউকে আমি চিনিনা আমাকেও কেউ তারা চেনেনা, মা বাবা আত্বীয় স্বজনের কারো সাথে সম্পর্ক রাখেনাই তারা কেউ আমাদের সাথে সম্পর্ক রাখেনাইআমার আত্বীয় বলতে আপনারা দুজনেইমহিনের কান্না সত্যি আমার সহ্য হলনা, তাকে বুকে জড়িয়ে নিলামতার মাথাকে আমার বুকে চেপে রেখে সান্তনা দিতে চেষ্টা করলাম, আমার কোন বদ খেয়াল ছিলনা , ছিলনা কোন যৌনতার কামনা, তবুও তার মাথা যখন আমার দুধের স্থে লেপ্টে গেল আমার যেন কি অদ্ভুদ শিহরন জেগে উঠল, মহিন ও যেন আমাকে আরো বেশী শিহরন

জাগানোর জন্য তার মাথাকে আমার দুধের উপর এদিক ওদিক করে ঘষতে লাগলআমার দুধের স্পর্শ পেয়ে যেন মহিনের গলাটা যেন ভারী হয়ে উঠল, আমি যেন কিছুক্ষনের জন্য সম্ভিত হারিয়ে ফেললামমহিন মাথা ঘষতে ঘষতে আমাকে জড়িয়ে ধরে বলতে লাগল, ভাবী সারা রাত আমাকে এভাবে ধরে রাখমহিনের মনের কোন যৌন বাসনা জেগেছিল কিনা জানিনা, আমি শেষ পর্যন্ত ছেড়ে দিলে ও শিহরন টা যেন আমাকে সারা রাত জাগিয়ে রেখেছিল
কয়েক মাসে আমরা একে অপরের কাছে একেবারে ফ্রী হয়ে গেছিলাম, যে কোন আলাপ ফ্রী ভাবে করতাম, দেবর ভাবী যা করে আরকিতদুপরি সেদিনের ঘটনার পর থেকে আরো বেশী ফ্রী হয়ে যায়যতসামান্য দুরত্ব ছিল তাও চলে যায়এখন আমাদের আলাপের মাঝে সেক্স ছাড়া কিছুই থাকেনাআমার যৌন দুর্বল স্বামী বাসায় না থাকলে আমিও মনে মনে তাকে কামনা করতে শুরু করি, কিন্তু মুখ ফোটে তাকে কিছুই বলতে পারছিলাম নাতার চোখের চাহনি দেখলে বুঝা যায় সেও আমাকে কামনা করে তবে সাহস করে শুরু করতে পারছেনাসে আমার দুধের দিকে ঘন ঘন তাকায়, হাটার সময় পাছার দিকে এক পলকে তাকিয়ে থাকেআমার শাড়ি পেচের বাইরে পেটের যে অংশটা দেখা যায় তার দিকে না তাকিয়ে যেন শান্তি পায়না
আমার দুধ গুলো বিশাল আকারের, মোটেও ঢেকে রাখা সম্ভব হয়না, বুকের উপরে মোটা কম্বল দিয়ে রাখলে ও আমার দুধ গুলো সকলের চোখে দৃশ্যমান হয়ে থাকবেআমার এ দুধগুলর আর পাছার কারনে অনেকেই আমার দিকে হাত বাড়াতে চেয়েছেবিয়ের আগে ও বিয়ের পরে
সেদিন আমি বাচ্চা নিয়ে দিবা নিদ্রা যাওয়ার চেষ্টা করছিলাম, কেউ বাসায় নেইএপেশ ওপাশ করতে বেলা তিনটা বেজে গেল, ঘুম হলনাহঠাত মহিনের গলার শব্ধ শুনতে পেলামআমি নাউঠে ঘুমের ভানে শুয়ে রইলাম, দরজা খোলা ছিল, মহিন ভিতরে প্রবেশ করে কাপড় ছাড়লতারপর আমার রুমে গিয়ে আমাকে ঘুম দেখে তার দুষ্টমি খেয়াল হল, আমি মনে মনে তার দুষ্টমি কামনা করছিলাম, তাই আমার দুধগুলোকে শাড়ী সরিয়ে উম্মুক্ত করে চিত হয়ে শুয়ে রইলামমহিন আস্তে সাতে আমার বিছানার কাছে এল, অনেক্ষন ধরে লোভনীয় দৃষ্টিতে দেখল, তারপর আমার বিছানায় বসে ভাবী ভাবী বলে মৃদু স্বরে ডাকল, আমি কোন সাড়া দিলাম নাআমার সাড়া না পেয়ে সে আস্তে করে আমার একটা দুধের উপর হাত রাখল, আমি শিহরে উঠলামমাথা হতে পা পর্যন্ত শিন শিন করে উঠলতারপর আমার একটা দুধ চিপতে শুরু করল আর একটা দুধ চোষতে শুরু করলবিধিবাম, ছেলেটা হঠাত কেদে উঠাতে আমায় ছেড়ে পালিয়ে গেলঘুম হতে উঠে তাকে কিছু না জানার ভান করলাম, সেও জানল আমি কিছু জানিনা

রাতে প্রতিদিনের মত আমরা গল্পের আসরে বসলাম, বিভিন্ন আলাপের মাঝে মহিন বলল, আচ্ছা একটা কথা বলব কিছু মনে করবেনা ত? বললাম মনে করবনা বলবলল, বলত যৌন মিলনে কে বেশী মজা পায়?বললাম, পুরুষরাই ত নারীদের কে ভোগ করে তাই পুরুষরাই বেশী মজা পায়, বলে হেসে উঠলামবলল, কাঠি দিয়ে কানে খোচালে কানে আরাম লাগে না কাঠিতে আরাম লাগে? বললাম কানেতাহলে পুরুষরাই কিভাবে আরাম পাবে পুরুষের লাঠি দিয়ে যেখানে খোচায় সেখানে ত আরাম বেশী লাগার কথা, অতএব নারীরা বেশী মজা পায়আমি হুহু করে হেসে উঠলাম, হাসির দমকায় আমার নিশ্চাস আটকে গেল,
বুক ধরে আমি শুয়ে গেলাম, বেহুশের মত পরে রইলাম, মহিন আমাকে চিত করে শুয়ে বুকে চাপ দিতে লাগল, কয়েকটা চাপ দিতেই আমার নিশ্বাস ছুটে গেল, আমি ঠিক হয়ে গেলেও তাকে বুঝতে দিলাম না, বুকের উপর চাপ্টা যেন আমার খুব ভাল লাগছিলসে আরাম করে আমার দুধের উপর হাতকে চেপে রেখে বার বার চাপ দিতে লাগল, প্রায় ত্রিশ মিনিট চাপ দেয়ের পর ও আমার হুশ না হওয়াতে সে ঘাবড়ে গেল, মরে গেছি কিনা নাকে হাত দিয়ে আমার নিশ্চাস পরিক্ষা করে দেখল, বেচে থাকার প্রমান দেখে চাপ বন্ধ করে, আমার গালে গালে চুমু দিতে লাগলব্লাউজের উপর দিয়ে দুধগুলো টিপতে লাগল, তারপর কিছুক্ষন ভয়ে ভয়ে টিপে টিপে একটা মুখে পুরে নিল আর চোষতে লাগলআমি এটাই কামনা করছিলাম, তার চোষন এবং মর্দনে আমি উত্তেজিত হয়ে পরলাম কিন্তু নড়াচড়া করলাম না, পাছে আমি সজ্ঞানে আছি বুঝতে পারলে ভয়ে চলে যাবেকিছুক্ষন এমনি ভাবে চোষে সে বন্ধ করে দিল, আমাকে পাজা কোলে ঘরে নিয়ে এলসেদিনের মত আর কিছু করলনা
আমার মেজাজ তা বিগড়ে গেল, কি আনাড়ী যুবক? মনে মনে অভিশাপ দিলামআমি যেন দিন দিন পাগল হয়ে যাচ্ছি, দিন দিন সেক্সী হয়ে উঠছিঅথচ যৌন দুর্বল স্বামীর পাঁচ বছর যাবত সংসার করেও অন্য পুরুষ কে কল্পনা করেনি, আর সেই আমি
মহিনের একটু স্পর্শ পাওয়ার জন্য উতলা হয়ে উঠছিআর মহিন যে এত আনাড়ী আমার ভাবতেই অবাক লাগে!
সেদিন সকালে আমরা তিনজনে নাস্তা করছিলাম, আমি কথায় কথায় বললাম, মহিন তুমি তোমার ভাইকে বিদেশ পাঠিয়ে দাওনা, দেশের আয়ে তার কপাল কখনো খুলবেনামহিন বলল, আমি দুমাস পরে চলে যাব, ভাইয়া ও যদি বিদেশ চলে দেশে আমার এগুলা দেখবে কে? কোন অসুবিধা নাই, একটা ক্লার্ক রাখবে আর আমি সব দেখাশুনা করবতারা দুজনে রাজী হল
আমার প্রস্তাবের পর মহিন মাসের মধ্যে তার সমস্ত ইলেক্ট্রিকের কাজ শেষ করে মনিরের জন্য কুয়েতের একটা ভিসা যোগাড় করে ফেলল, যেদিন মনিরের ফ্লাইট তারপরের দিন মহিনের ও অষ্ট্রেলিয়ার টিকেট কনফার্ম হয়ে গেলদুদিনের মধ্যে দুজনেই চলে যাবেযথা সময়ে মনির কুয়েত চলে গেল, আমরা দুজনেই তাকে বিমান বন্দরে এগিয়ে দিয়ে এলামসন্ধ্যায় মনির ফোন করে জানাল সে কুয়েত পৌছে গেছেসেদিন আমার মন খারাপ লাগছিল, স্বামী চলে গেছে দু বছরের কন্ট্রাক্ট ভিসাদুবছর আর তাকে দেখতে পাবনা, আমার সন্তান্টা তার বাবাকে দেখতে পাবেনাবিষন্ন মন নিয়ে তাড়াতাড়ি ঘুমিয়ে গেলাম
রাত কয়টা জানিনা, আলোহীন ঘরে আমার দুধের একটা চাপ অনুভব করলাম, ঘুমটা ভেংগে গেল, দেখলাম মহিন, আমি অন্ধকারে তাকে বুঝতে দিলাম না যে জেগে আছি, ভাবলাম কাল চলে যাবে আজ সে আমার দেহটা ভোগ করতে চায় , করুক

সে আস্তে আস্তে আমার ব্লাউজ খুলে নিল, তারপর শাড়ি পেটিকোট খুলে আমাকে সম্পুর্ন বিবস্ত্র করে দিলতার সমস্ত দেহের কাপড় খুলে নিজেও বিবস্ত্র হয়ে গেলতারপর আলো জালিয়ে জোর গলায় আমাকে ডাক্তে লাগল, ভাবী ভাবী উঠআমি কিংকর্তব্য বিমুঢ় হয়ে গেলামচোখ খুললে আমাকে ও তাকে উলংগ দেখতে পাব, আর আজ যেভাবে ডাকছে চোখ না খুলেও উপায় নাইবেশীক্ষন চোখ না খুললেও সে বুঝতে পারবে আমি জেগেই ঘুমানোর ভান করছিআমি লাফিয়ে উঠে বসে গেলাম বললাম একি? কি করেছ? সাথে সাথে আমাকে জড়িয়ে ধরে ফ্লোরে শুয়ে দিয়ে দুহাতে আমার দুধগুলোকে মলতে লাগল, আমি সতীপনা দেখানোর জন্য তাকে হাল্কা ছাড়াতে চেষ্টা করলাম, সে আরো বেশী উত্তেজিত হয়ে আমাকে ঝাপটে ধরল, সে আমার একটা দুধকে খামচে ধরে চাপ দিয়ে শুয়ায়ে অন্য দুধটা তে মুখ লাগায়ে চোষতে আরম্ভ করল, আমার নারাজী দেখে সে যত বেশী উত্তেজিত হয়েছে রাজী দেখলে মনে হয় তত উত্তেজিত হতনা, আমি চালাকী করে তাকে ধাক্কা দিয়ে ছোটে অন্য রুমে চলে গেলাম, সেও আমার পিছনে পিছনে দৌড়ে আমি দরজা বন্ধ করতে গেলে ধাক্কা দিয়ে ঢুকে গেল, তখন তার উত্তেজিত বাড়াটা চোখে পরল, অষ্ট্রেলিয়ান বাড়া বটে, বিশাল আকারের একটা শশা যেন, ঢুকেই আমাকে ঝাপটে ধরে শুয়ে দিয়ে দুধগুলো আগের মত মলতে লাগল আর চোষতে লাগলআর বলতে লাগল, ভাবী আজ তুমি যাই কর , আমি চোদবইআমার দেহের দুপাশে তার দুহাটু দিয়ে আমার শরীরের উপর লম্বা হয়ে শুএয়ে আমার দুধ দলাই মোচড়ায় করতে লাগল, তারপর এক্টার পর একটা করে চোষতে লাগল, তার উত্থিত বাড়া আমার তলপেটে তার কোমরের চাপে লম্বা বাশের মত চিপে রইলদুধ চোষতে চোষতে আমি চরম উত্তেজনা বোঢ করতে লাগলাম, দুহাতে তার মাথাকে ধরে রাখলাম, কিছুক্ষন একটা চোষার পর আমি নিজেই অন্য দুধে সরিয়ে দিতে লাগলাম, সে দুধ কিছুক্ষন চোষে নিলে আবার আগের দুধে মুখটাকে নিয়ে আসতাম, আমার সাড়া পেয়ে সে শরীর থেকে উঠে বসল, তার বিশাল বাড়া আমার মুখের কাছে এনে বলল, চোষে দাও, আমি মুখে নিয়ে চোষতে লাগলাম, মুন্ডি নয় যেন একটা কেম্বিসের বলসে আমার মাথা ধরে মুখের ভিতর বাড়াটাকে ঠাপাল, তারপর আমার আমাকে শুয়ে দিয়ে আমার পা দুটিকে উপররে দিকে তুলে সোনায় চোষতে লাগল, আমি যেন পাগল হয়ে গেলাম মাগো গেলাম গো আর পারছিনাগো বলে চিতকার করতে শুরু করেদিলামমাঝে মাঝে সোনাতে কামড়াতে লাগলআমি দুপায়ের কেচি দিয়ে তার

মাথাকে সোনায় চেপে রাখলাম, অনেক্ষন চোষে আমার সোনার যেন পানি বের করার দশ করে সে থামলতারপর সোনায় মুন্ডি ফিট করে একটা ঠেলা দিয়ে পুরা শশা সমেত বাড়াটা ঢুকিয়ে দিল, আমি এক সন্তানের মা হওয়া সত্বেও যেন ককিয়ে উঠলাম
সোনার কারা দুটিতে টাইট অবস্থা অনুভব করলামতারপর আমার মাথাকে দেয়ালের সাথে ঠেকিয়ে পাকে একেবারে উপরে তুলে কোমরকে ফ্লোর থেকে আলগা করে ফেলল, তার পাকে দুরুত্বে টান টান করে খুটির মত লাগিয়ে ঠাপ দেয়া শুরু করল, কি প্রচন্ড ঠাপ, পুরা বাড়া বের করে আবার ঢুকাতে লাগল, মাঝে মাঝে বাড়াটা না ঢুকে আমার সোনার গোরায় নরম হাড়ে আঘাত হানে, মনে হয় চাপের ছোটে হাড়টা ভেংগে যাবেকিছুক্ষন এমনি ভাবে ঠাপ মেরে আমাকে উপুড় করল, তারপর পিছন থেকে ঢুকাল, আমার পাছাকে শক্ত করে ধরে ঠাপ মারতে লাগল, প্রতি ঠাপে আমার সোনার ভিতর থেকে বাতাস বের হতে লাগল, আর ফস ফস করে শব্ধ হতে লাগলকি যে সুখ এই চোদনে এই মহিনের সাথে পরিচয় না হলে আমি বুঝতেই পারতাম না

আবার চিত করে ঠাপাতে লাগল, যেন ঠাপ শষ হোয়ার নয়আমি সারাক্ষন আহ আহ-হ-হ-হ-হ-হ-হ- ই-হ-হ-হ-হ-হ-হ- করে যাচ্ছিলাম শুধুঅনেক্ষন পর আমার শরীররে যে একটা মোচড় অনুভব করলাম আর সাথে কিছু জল বেরিয়ে আমি নেতিয়ে পরলাম, মহিন আরো অনেক্ষন ঠাপাল, তারপর তার বাড়া আমার সোনার ভিতর ভুকম্পনের মত কেপে উঠল, সাথে সাথে মহিন ও চিতকার দিয়ে উঠল, আর থকথকে বীর্যে আমার সোনা ভর্তি করে দিলজীবনে এই যৌণ তৃপ্তি পেলামদুজনেই উঠে আগের রুমে ফিরে গেলাম, আলো নিভিয়ে কাপড় না পড়ে শুয়ে গেলাম, সে রাতে মহিন আমায় তিন তিন বার চোদল, আমার যেন স্বপ্নের বাসর সেদিন সুখের আবেশে আমি তার বুকে মুখ গুজে কেদে ফেলেছিলামমানুষের জৈবিক চাহিদার পরিতৃপ্তি এত প্রয়োজন আগে বুঝিনি
দশটায় মহিন চলে যাবে, আমি সকালে উঠে তার জন্য খাবার দাবার পাক করলাম, মহিন সকালে উঠে কোথায় গেছে জানিনা,তবে অনুমান করলাম, পরিচিত যারা আছে তাদের কাছে বিদায় নিবে এবং যে সাইটে কাজ চলছে শেষবারের মত দেখে আসবেমহিন আসল বারোটায়, আমি অবাক হয়ে গেলাম, বললাম তোমার না আজ ফ্লাইট, আমাকে জড়িয়ে ধরে দুগালে দুটো চুমু দিয়ে এবং দুধগুলোকে কচলাতে কচলাতে বলল, না এক সাপ্তাহে পরে যাব, কাল যেহেতু তোমায় আপন করে পেলাম আরো এক সাপ্তাহ তোমায় নিয়ে আনন্দ করবআমি যাও বলে একটা ধাক্কা দিয়ে পালিয়ে গেলামমহিন আর আমাকে দৌড়ালোনা
বিছানায় গা এলিয়ে দিয়ে মহিন বলল, ও ভাবী শোন, আমি আমার দুজন বন্ধুকে বলেছি আমার অনুপস্থিতিতে যাতে তমায় দেখা শুনা করে, কারন দাদা ও নেই আমি ও চলে যাব তুমি একেবারে একা, আপদ বিপদে তাদের তুমি ডেকো, আমি তাদের সাথে যোগাযোগ রাখবতারা খুব ভালবললাম তোমার মত ভাল? বলল, আমার মত ভাল চাও নাকি? বললাম হ্যা

তাহলে তাদের বলে দিব আমার স্থান্টা পুরন করে দেয়ার জন্যআমি হেসে উঠে বললাম, না না সেটা না তুমিওত প্রথমে ভাজা কইটা উল্টিয়ে খেতে জানতে না কিন্তু পরে যা করলে তেমন হবেনা ত? ও বুঝেছি , না তেমন হবেনা
রাতে কাবার সেরে আমরা প্রতিদিনের মত আড্ডায় বসলাম, আজকের আড্ডাতে ভিন্ন ধরনের আমেজ আছে, আগে আমার স্বামী ছিল আজ নেই, মহিন ভয়ে ভয়ে থাকত, আমিওকিন্তু আজ দুজনেই যেন স্বাধীন কপোত-কপোতীর মতআজ চাদের আলোটা খুব বেশী ফকফকা, আলোটা যেন আমাদের দিকে চেয়ে চেয়ে হাসছে, চাদের বুড়ি যেন কথা বলছেমহিন আজ একটা হাফ পেন্ট পরেছে শুধু, গায়ে আর কোন বস্ত্র নেই, আমি মহিনের মনোভাব বুঝতে পেরে আমি গায়ে একটা চাদর পরে পরনে একটা পেটিকোট পরে সেখানে গেলামআমি যাওয়ার সাথে সাথে মহিন আমাকে তার দু উরুর উপর চিত করে শুয়ে দিল, আমার মুখের ভিতর তার জিব টা ঢুকিয়ে নাড়তে লাগল, আমিও আমার জিব কে তার জিবের সাথে লাগিয়ে নারতে লাগলামমহিন এক কাপ পরিমান থুথু আমার মুখে ছেড়ে দিল, আমি গিলে খেয়ে ফেললাম, আমার কিছু থুথু মহিন খেয়ে নিল

আমি উত্তেজিত হয়ে গেলাম, টেনে তার হাফ পেন্ট খুলে বাড়া বের করে চোষতে শুরু করে দিলাম, মহিন আ-হ -হ হা ভাবী কি সুখ দিচ্ছ, বাম হাতে আমার মাথকে তার বাড়ার অপর চেপে ধরে রাখছিল আর ডান হাত দিয়ে একটা দুধকে চিপছিলদুধ চিপাতে যেন আরাম পাচ্ছিলনা, তাই মহিন আমার পেটিকোটের ভিতর হাত দিয়ে সোনার ভিতর হাত দিয়ে একটা আংগুল ঢুকিয়ে আংগুল চোদা করেতে লাগলতার মধ্যমা আংগুল যেন আমার স্বামীর লিংগের সমান, পরিপুর্ন ঠাপের মাত লাগছে, সোনাতে প্রচন্ড সুড়সুড়িতে আমি ই-হ ই-স করে এক ধরনের শব্ধে গোংগাতে লাগলামমাঝে মাঝে বাড়া চোষা বন্ধ করে মাথা উচু করে ঠাপের মজা নিচ্ছিলামঠাপ বন্ধ করলে সে আমার মুখে বাড়া দিয়ে গুতা দিয়ে চোষতে ইংগিত করে আমি বার চোষতে থাকিতারপর আমাকে চিত করে শুয়ে আমার দু দুধকে দুহাতে চিপে ধরে বোটাগুলোকে চিকন করে নিল আর চোষতে চোষতে বাড়ার মুন্ডিকে সোনার দরজায় ঠেকিয়ে রাখল,চোষার এক পর্যায়ে এক ধাক্কা দিয়ে পুরো বাড়া ঢুকিয়ে দিল, আমি আহ -হ -হ-হ করে উঠে তার পিঠ জড়িয়ে ধরলামআংগুল চোদনে আমার আগে থেকে মাল বের হওয়ার উপক্রম কয়েকটা ঠাপের পরে আমি গল্ গল করে মাল ছেড়ে দিলামসে অনেক্ষন ধরে আমাকে চোদে আমার সোনায় বীর্যপাত করলআমি হু করে একটা সুখের নিশ্বাস ফেললাম

এক সাপ্তাহ ধরে সে আমাকে দিনে দু থেকে চার বার করে প্রান ভরে চোদল, আমার সোনাটা ফুলে গেছে, ভাদ্র মাসে কুকুরের চোদায় কুকুরীর সোনা যেমন ফুলে ফুলে থাকে আমার ও তেমন ফুলে গেছেচেগায়ে চেগায়ে হাটতে হয়, হাটার সময় যেন রানের গোড়ায় সোনাটা লেগে থাকেতবুও পাঁচ বছরের মরা যৌবন কে সে জাগিয়ে দিয়েছে, মরা নদীতে জোয়ারের পানি বইছে, অতৃপ্ত যৌবনকে তৃপ্তির স্পর্শ দিয়েছে
যাবার আগের দিন তার বন্ধুকে আমার বাসায় নিয়ে এল, তাদের সাথে পরিচিত হলামতাদের একজনের নাম রাজীব আরেকজনের নাম কামরুলমহিন আমাকে দেখিয়ে বলল, এ আমার ভাবী, আমি চলে গেলে তাকে একটু আসা যাওয়ার মাঝে দেখবে , বিপদে আপদে সাহায্য করবে, খবরদার খারাপ চোখে দেখবেনাতিনজনে হু হু করে হেসে উঠলআমি মহিন কে ধমক দিয়ে বললাম সব জায়গায় ফালতু কথা বলবে নাধমক খেয়ে অপর দুজনে চুপসে গেলযাবার দিন আমি ও তার দু বন্ধু বিমান বন্দরে তাকে বিদায় জানালাম
আমার কিছু ভাল লাগছিল না, তাকে বিদায় দিয়ে বাসায় অঝোরে কাদলাম, স্বামীর জন্যো ও আমার এত কান্না আসেনিপরের দিন সকালে গ্রামের বাড়ি চলে আসলাম, এক সাপ্তাহ থাকার পর আবার বাসায় ফিরলামআসার সময় আমার মা বলল, ছেলেটা স্কুল যাওয়ার সময় হয়েছে , সেখানে তুই একা একেত মহিলা, ছেলেটাকে এখানে রেখে যা আমি স্কুলে পাঠাবভাবলাম ছেলেটা এখন হাটা হুটা করে, কোথায় থেকে যায় ঠিক নাইতা ছাড়া আমার মায়ের নাতি বলতে এ এক্টাই তাই আদর করে রাখতে চাচ্ছেমায়ের কাছে রেখে এলামআমার বাড়ীর এক চাচা আমাকে বাসায় পৌছে দিয়ে রাতে থেকে সকালে চলে গেল
বিকাল পাঁচটায় রাজীব এল, আমার কুশলাদী জানলচা নাস্তা খাওয়ালামবাজার সাজার কিছু লাগবে কিনা জানতে চাইলে বললাম কি কি লাগবে, সে আমার প্রয়োজনীয় সব এনে দিয়ে চলে গেলআমার স্বামী মনির এ এক সাপ্তাহে কোন খবর নেয়নি
সেদিন টেলিফোন করল, সব কিছু জেনে বলল, সাহস যুগিয়ে সেখানে থেকো আর অসুবিধা মনে করলে বাড়ী চলে যেওবললাম না আমার কোন অসুবিধা হবেনা, থাকতে পারব

রাজীব আর কামরুল একজন সকালে আসলে অন্যজন বিকালে এসে আমার খবর নিতে লাগল, তারা যেন আমার প্রতি বেশী আগ্রহী হয়ে পরেছেতারা যখন আসে ঘন্টার পর ঘন্টা আমার সাথে বসে আলাপ করতে থাকে, এই আলাপ না সে আলাপ করতে করতে কয়েক ঘন্টা কেটে যায়সকালে রাজীব আসলে ত বিকেলে কামরুল, বা সকালে কামরুল আসলে বিকেলে রাজীবসব সময় একজন না একজন থাকবেইআমার সময় কি ভাবে কেটে যায় আমি নিজেই বুঝিনাশুধু মাত্র রাতে শুয়ে গেলে মনির না হয় মহিন আমার মনে ভেসে উঠেমহিনের সাথে খুব বেশী ভাবি, তার এ সাত দিনের স্মৃতি মনিরে পাঁচ বছরের স্মৃতিকে ম্লান করে দিয়েছেপ্রকৃত নারীত্বের স্বাদ পেয়েছি আমি মহিনের কাছেমহিনের পৌরুষ আমার দেহের রন্ধ্রে রন্ধ্রে যৌনতা পৌছে দিয়েছেমহিনের কথা মনে করলে আমি খুব সেক্সী হয়ে উঠি, মনে হয় মহিন যখন নাই তখন এ মুহুর্তে মহিনের মত কোন পৌরুষধারী যুবকের বুকে ঝাপিয়ে পরি আর সে আমার শরীর নিয়ে কামনায় মেতে উঠুকরাজীব আর কামরুলের ছবি মাঝে মাঝে আমার মনে উকি মারে, তাদের দেহ দেখলে বুঝা যায় তারাও খুব পৌরুষ ধারীলম্বা হাতের লম্বা আংগুল, বিরাট লম্বা দেহ, মিডিয়াম আকারের শরীর, মনে হয় তারা দুজনেই সুপুরুষ হবেতাদের কথা মনে হলে মহিন কে আমার সন্দেহ হয়তার অনুপ্সথিতিতে আমার যৌবন নৌকার মাঝি হিসাবে তাদের কে রেখে যায়নিত! নয়ত তাদের দরকার কি ছিল? আমার বাজার করার জন্য একজন দশ বারো বছরের চাকর ছেলে হলে চলততাদের চাহনি , কথাবার্তা এখন তেমনই ত মনে হয়ছি ছি কি ভাবছি? আমি কি যৌন উম্মাদ হয়ে গেছি? আমি নিজেকে বেশ্যাতে পরিনত করব? হ্যা মহিনের প্রচন্ড যৌন ভোগে আমাকে যৌন উম্মাদ বানিয়ে ফেলেছেআমি যৌনতাকে ভোগ করতে চাইরাজীব বা কামরুল যে কেউ আমাকে ঝাপ্টে ধরলে আমি বাধা দেবনা, তারা দুজনে একসাথে ধরলেও নামহিন চলে যাওয়ার পর আমার যৌনতা হঠাত অবরুদ্ধ হয়ে গেছে, আর অবরুদ্ধতা আমাকে এক্তা যৌন রুগীতে পরিনত করে ফেলেছেতাই সারাক্ষন যৌনতা নিয়ে ভাবতে থাকিরাজিব বাজার থেকে এক কেজী বেগুন এনেছিল, মাঝে মাঝে কল্পনা করি একটা বেগুন ঢুকিয়ে ঠাপালে কেমন হয়
সেদিন রাজীব আমার সাথে আলাপ করতে করতে বেলা বারোটা বেজে গেল, আলাপের সময় আমার মনে সেক্স জেগে উঠে, কথায় কথায় আমি বুক দুলায়ে রাজীবের সামনে হাসতে থাকি, অট্ট হাসিতে ফেটে পরি, তার চোখের সামনে স্তনগুলোকে দুলাতে থাকি, রাজীবের চোখ মুখ ও এক প্রকার উত্তেজনায় লাল হয়ে গেছে, তার গলা ভাংগা ভাংগা হয়ে গেছে, কিন্তু রাজীব আমাকে সাহস করে ধরল না, শেষ পর্যন্ত রাজীব বিদায় নিয়ে চলে গেল, সে চলে যাওয়াতে খুব খারাপ লাগল, রাজীবের আনা একটা মোটা লম্বা বেগুন হাতে নিলাম, বাথ রুমে গেলাম, বাথ রুমে গোসল করার এক পর্যায়ে কাপড় চোপড় সব খুলে প্রতিদিনের মত উলংগ হয়ে গেলাম, ঝর্নার পানি আমার গায়ে পরছে আর আমি সমস্ত শরীরে সাবান মাখছি, হঠাত বাথ রুমের ছিদ্র দিয়ে দেখলাম আমার শরীরের দিকে দুটি চোখ এক দৃষ্টিতে তাকিয়ে আছে, প্রথমে ভয় পেয়ে গেলাম, পরে বুঝলাম রাজীব ছাড়া কেউ নয়রাজীবকে দেখে খুশিই হলাম, কিন্তু আমি না দেখার ভান করে দরজা খুলে বের হয়ে একটা কিছু নেয়ার অভিনয় করে দরজা না বেধে আবার ভিতরে ঢুকলাম, তারপর তাকে দেখিয়ে দেখিয়ে বেগুনে ভাল করে সাবান মাখালাম, তার দিকে সোনাটা ফিরিয়ে লম্বা বেগুন্টা আমার সোনায় পুরাটা ঢুকিয়ে দিলাম, কয়েকেটা ঠাপ মেরে সোনার ভিতর বেগুন রেখেই চোখ বনধ করে চিত হয়ে কিছুক্ষন শুয়ে থাকলাম, হঠাত আমার সোনা থেকে কারো টানে বেগুন্টা বের হয়ে গেল, চোখ খুলে অবাক হওয়ার ভংগিতে বললাম একি তুমি? এখানে কি করছ? সে আমাকে ঝাপ্টে ধরে ফেলল, বলল, শুধু বেগুন ঢুকালে হবে? তৃপ্তি পেতে আরো অনেক কিছু করতে হয়,আর তার জন্য আমাকে দরকাররাজীব ধর্ষনের কায়দায় আমার একটা দুধে এমন একটা চিপ দিল আমি ব্যাথায় মা মা মা করে চিতকার করে উঠলামতাকে প্রচন্ড বাধা দিলাম, তার দুহাতের কব্জি ধরে ফেলে বললাম, প্লীজ আমি মহিনের ভাবী আমার সাথে এ আচরন কখনো মহিন সহ্য করবেনা, মহিন কে জানাতে বাধ্য করবেন নাআমার বাধা রাজীব কে আরো বেশী পাগল করে দিল, দ্বীগুন উত্তেজনায় দাত কিড়মিড় করে বলল, ধরেছি যখন আজ তোমাকে চোদেই তবে ছাড়বমহিন আমাকে তার কনুই দিয়ে চেপে রাখলহাত মোচড় দিয়ে তার কব্জি ছাড়িয়ে নিয়ে আমাকে উপুড় করে আমার ভেজা ব্লাউজ দিয়ে দুহাতকে পিছনে নিয়ে বেধে ফেলল,তারপর আবার চিত করে দিলআমার বাধা দেয়ার নিখুত অভিনয় রাজীব বুঝতেই পারেনি ভেবে ভাল লাগল, কারন সবাইকে এ ভাবে দেহটা ভোগ করতে দিলে চরিত্রহীন ভাববেরাজীব কে অনুনয় করে বললাম হাতে ব্যাথা পাচ্ছি হাতটা ছেড়ে দিন, হাত ছাড়তে রাজি হলনারাজীব আমার আমার দুধ গুলো নিয়ে কচলিয়ে কচলিয়ে খেলা করতে লাগল আর মুখ বাকিয়ে বলতে লাগল ফাইন দুধ বানিয়েছ তুমি, কচলাতে খুব মজা পাচ্ছি, সে একবার দুহাতে দু দুধ কচলায় আবার হাতের তালু দিয়ে চেপে রেখে তালুকে ঘুরায়, এ ভাবে কচলাতে কচলাতে আমার ফর্সা দুধ গুলো লাল হয়ে গেছে

আমি তার আচরনে ব্যাথা পেলেও কিছু বলার ক্ষমতা হারিয়ে ফেলেছি, তারপর এক্টার পর একটা করে বদলিয়ে বদলিয়ে দুধ গুলো চোষা শুরু করলআমার আগের উত্তেজনা দ্বিগুন বেড়ে গেল, চোখ বুঝে গোংগাতে গোংগাতে বুক্টাকে একবার উচু করে তার মুখের দিকে ঠেলে দিই আবার নামিয়ে ফেলি, একবার ডানে আবার বামে করে বুক্টা নাড়াতে লাগলামশেষ পর্যন্ত ডান দিকে কাত হয়ে গেলাম, রাজীব আমার উত্তেজনা বুঝতে পেরে তার বাড়াটা আমার মুখে ঢুকিয়ে দিলআমি চোষতে লাগলাম , আমার চোষা দেখে সে হেসে উঠল আর পিছনের বাধন খুলে দিয়ে পিঠা হাত বুলিয়ে আদর করতে করতে বলল, এইত লক্ষী বউ আমাররাজীবের বাড়াটা ঠিক মহিনে বাড়ার মতই বিরাট আকারের, মহিনের টা ফর্সা আর রাজীবের টা কালচে ধরনেরলম্বায় একি হলেও রাজীবের টা আরো একটু মোটা মনে হলমোটা ও লম্বা বাড়াই নারীর জন্য ভাল, যৌনতার পুর্ন তৃপ্তি পাওয়া যায়আমার চোষনে রাজীব আহ ইহ আউ করে করে বাড়া কে আমার মুখে ঠেলে ঠেলে ধরতে লাগল, অনেক্ষন চোষার পর সে বের করে আমাকে চিত করে শুয়ে দিয়ে সোনায় জিব লাগায়ে চাটতে লাগল, জিব লাগানোর সাথে সাথে আমি আহ করে উঠলাম, দুপায়ে কেচি দিয়ে তার মাথাকে জড়িয়ে ধরালাম, আমার সমস্ত শরীর শিনশিনিয়ে বাকিয়ে যেতে লাগল, নিজেকে কন্ট্রোল করা সম্ভব হচ্ছিল নাচরম উত্তেজন্য চোখে পানি চলে আসল, চিতকার করে বললাম ঢুকান

রাজীব তার মুঠো ভরে বাড়াটাকে ধরে মুন্ডিটাকে ছেদা বরাবর বসাল, আমার পা দুটিকে তার হাতের কেচিতে নিয়ে সামনের দিকে ঠেলে লম্বাভাবে আমার বুকের উপর শুয়ে দুদ দুধকে দু মুঠে ধরে আমার ঠোঠ গুলোকে চোষতে চোষতে হেচকা একটা ঠেলা দিল , ফচাত করে একটা হাল্কা শব্ধ করে পুরো বাড়া টা ঢুকে গেলতারপর শুরু হল রাজীবের ঠাপানো, এত দ্রুত গতিতে ঠাপাচ্ছিল যে চোখের পলক ফেলার আগেই কয়েক ঠাপ মারা হয়ে যায়মহিন চলে যাওয়ার পর এটাই আমার প্রথম চোদন লীলা তাই এত আরাম আর মজা লাগছিল যে সুখে দুচোখ বেয়ে আনন্দাশ্রু বের হয়ে আসলদু হাতে রাজীব কে জড়িয়ে ধরে রাজীবের ঠাপের তালে তালে আমিও তল ঠাপ দিতে লাগলামরাজীবের বিরতিহীন দ্রুত ঠাপের ফলে আমি বেশীক্ষন টিকে থাকতে পারলাম না, সোনার দু পাড় সংকোচিত হয়ে রাজীবের বাড়াকে কামড়ে ধরল, সমস্ত দেহখানি মোচড় দিয়ে উঠল, আ-আ-আ-আ-আ করে মুখে অবিরত একটা শব্ধ করতে করতে আমি মাল ছেড়ে দিলামরাজীব আরো অনেক্ষন ঠাপালো, হঠাত আহ -আ আ -আ-আ-আ-আ- ভাবী ভাবী বলে ডাক দিয়ে উঠল সাথে সাথে তার বাড়া আমার সোনার কেপে উঠল আর চিরিত চিরিত করে বীর্য ছেড়ে দিয়ে আমার বুকের উপর শুয়ে পড়ল
তারপর একদিন কামরুলের সাথে আমার দেহ মিলন হলএকেক পুরুষের একেক আনন্দ, বহুগামী নারী না হলে সে আনন্দ বুঝানো যাবেনাদু বছর যাবত আমায় রাজীব ও কামরুল যখন ইচ্ছা তখন ভোগ করেছে, আমি মহিনের টাকায় মহিনের বাসায় জীবিকা নির্বাহ করেছিআর রাজীব ও কামরুল্কে দেহ দিয়ে মজা লুটেছি
দুবছর পর আমার স্বামী মনির কারো মাধ্যমে আমার রাজীব ও কামরুলের এক সাথে থাকার কথা শুনে তালাক নামা পাঠাল, শুনেছি সে ফেনী শহরের কোন এক এলাকায় জমি কিনে বাড়ি করে নতুন সংসার পেতেছেতারও কিছুদিন পর মহিন দেশে এল তার বউ বাচ্চা নিয়ে, তার বউ আমাকে তার বাড়ি থেকে বের করে দিল, রাজীব ও কামরুল আমাকে কেউ রাখলনাচলে এলাম বাপের বাড়ীতেসহায় সম্বল হীন অবস্থায় পরের বাড়ীতে কাজ করে এখন জীবীকা নির্বা করিএখন কারো কথা মনে পরেনা শুধু মনে পরে আমার স্বামী মনিরের কথা, তার কথা ভেবে এখন মাঝে মাঝে কাদিমহিনের কথা মনে পরলে শুধু অভিশাপ দিই, কারন আমার সুখে সংসার টা তচনচ করে দিল ঐ ধর্মের ভাই নামে ডাকা দেবর টাই

4 comments:

Unknown said...

ANJALI MOST POWERFUL INDIAN ACTRESS HD WALLPAPER PICTURE

BOLLYWOOD MOVIES ACTRESS AMEESHA PATEL YELLOW SAREE HOT HD WALLPAPERS PICTURE

INDIAN ACTRESS AMALA PAUL HOT HD WALLPAPERS PICTURE AND BIOGRAPHY

10 TELUGU AND TAMIL ACTRESS HIGH RESOLUTION WALLPAPERS PICTURE

INDIAN ACTRESS AISHWARYA RAI HOT HD WALLPAPERS PICTURE PHOTOS WITH VARIETY DRESS.

TAMIL ACTRESS ANUSHKA SHETTY HOT HD WALLPAPERS PICTURE WITH VARIETY DRESS.

TAMIL ACTRESS NAMITHA HOT PICTURES HD

BINDU MADHAVI HOT HD PICTURE WALLPAPERS

BHOOMIKA CHAWLA PICTURE AND MINI BIOGRAPHY

BHANU SRI MEHRA HD WALLPAPERS PICTURE

BARBIE CHOPRA SEXY INDIAN ACTRESS PICURE GALLERY AND HD WALLPAPERS

ASIN THE INDIAN ACTRESS PICURE GALLERY AND HD WALLPAPERS

INDIAN ACTRESS ANUSHKA SHARMA HD WALLPAPERS PICTURE GALLERY

INDIAN ACTRESS ANTARA MALI HD BIKINI WALLPAPERS PICURE

FDBCB said...

Free Bangla Choti Pdf, বাংলা চটি, বাংলা চটির দুনিয়া, Bangla Choti E-Books, Bangla and Indian sex.
Free Bangla Choti Pdf, বাংলা চটি,বাংলা চটির দুনিয়া, Bangla Choti Books Pdf, Bangla Hot Sexy Sroty Pdf, Bangla Choti E-book, Bangladeshi Sexy Story, Bangladeshi Romance.

Or click Here
Here is some Web link to read something better
Click here
Click here
Click here
Click here
Click here
Click here
Click here
Click here

Savita Bhabhi said...

Bangladeshi Sexy Bhabhi Sex With Young Boy When Her Husband Go To Office


Bangladeshi College Girl Ayesha Sex With Boyfriend


Beautiful Bangladeshi Girl Nude Boobs & Clean Shaved Pussy Pictures


Sexy Dhaka Girl Jhumur Nude Ass Photo


Bangladeshi Girl Tamanna Sucking A Big Black Dick


Bangladeshi Sexy Aunty Leaked Sex Video By Her Neighbor


Sexy Hot Model Anika Kabir Shokh Leaked Sex Video


Another Sex Video Leaked Of Most Sexy Singer Porshi


Bangladeshi Gay Sex Video


Bangladeshi Couple Having Great Sex In London & Share Video, Pictures


My First Sex Video With My Aunty


Vikarunnesa School Girl Raped Video Download With Parimal Sir


Bangladeshi Girl Kona From Sylhet Sharing Her Hairy Pussy Pictures


Beautiful Bangladeshi Girls Sexy Photos In Night Club bar


Barisal Village Girl Rapped Video In Jungle


Porn Star Sunny Leone First Anal Sex Scandals


Bangladeshi Hindu Bhabhi From Pabna Exposing Dirty Black Pussy


Bangladeshi Magi Para Girls Photo Pictures & Video


Big Boobs Aunty Boobs Fucking With Husband


Singer Mila Sex Scandals Download


Sexy School Girl Mahbuba In Bikini Pictures



............./´¯/)........... (\¯`\
............/....//........... ...\\....\
.........../....//............ ....\\....\
...../´¯/..../´¯\.........../¯ `\....\¯`\
.././.../..../..../.|_......_| .\....\....\...\.\..
(.(....(....(..../.)..)..(..(. \....)....)....).)
.\................\/.../....\. ..\/................/
..\................. /........\................../
....\..............(.......... ..)................/
......\.............\......... ../............./

CLICK HERE FOR ENJOY HARDCORE PORN MOVIE

Anonymous said...

any boys Amamr sathe sex korte chaile ai link click koro and see my more picture

Post a Comment